আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে দে‌শ বি‌রোধী ষড়যন্ত্র করে যাচ্ছে – গোলাম দস্তগীর গাজী এম‌পি
অন্যান্য

স্বাধীনতা বিরোধী চক্র এখনও নানাভাবে দে‌শ বি‌রোধী ষড়যন্ত্র করে যাচ্ছে – গোলাম দস্তগীর গাজী এম‌পি

প্রতিনিধি: রূপগঞ্জ প্র‌তি‌নি‌ধি
আগ ১, ২০২৪


বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, “যারা মহান স্বাধীনতা যু‌দ্ধের বি‌রোধীতা ক‌রে‌ছিল, তারাই পরবর্তী‌তে ১৯৭৫ সা‌লে জা‌তির‌পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান‌কে হত্যা ক‌রে‌ছিল। এখনও তারাই আওয়ামীলীগ সরকা‌রের পতনের ষড়যন্ত্র কর‌ছে। এই ষড়যন্ত্র‌কে মোকা‌বেলা ক‌র‌তে হ‌বে।”

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে বৃহস্প‌তিবার (১ আগষ্ট) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়নের ৯ টি স্থানে আলাদাভাবে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরনী অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন উ‌ল্লেখ ক‌রে গোলাম দস্তগীর গাজী আরও বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে স্বাধীনতা এনে দিয়েছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ্য। বর্তমান সরকারের আমলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, অতীতে কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয় নি। বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের ব্যাঘাত ঘটাতে বিএনপি-জামায়াত চক্র দেশে নানা ষড়যন্ত্র কর‌ছে। তাই সবাই‌কে সতর্ক থাক‌তে হ‌বে।”

চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি আমির হো‌সে‌ন এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা প‌রিষ‌দের চেয়ারম্যান হা‌বিবুর রহমান হা‌বিব, রূপগঞ্জ উপজেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ আলী, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের ৯ নং ওয়ার্ডের সদস্য সমশের আলী খান, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সা‌বেক সহসভাপতি সাহাবু‌দ্দিন মিয়া, চনপাড়া সেখ রাসেল নগর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন,সাধারণ সম্পাদক মোঃ হাসেম,চনপাড়া সেখ রাসেল নগর ইউনিয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা রাসেল ইসলাম রানা সহ অ‌নে‌কে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *