আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

ভালুকায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
অন্যান্য

ভালুকায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

প্রতিনিধি: আকাশ আহমেদ, স্টাফ রিপোর্টার:
জুলা ৮, ২০২৪

ময়মনসিংহের ভালুকায় ধর্ষণ মামলার অভিযোগে পারভেজ মিয়া (৩৫) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে ভালুকা মডেল পুলিশ। সোমবার (৮ জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকা থেকে গ্রেফতার করে তাকে থানায় নিয়ে আসা হয়।

মামলা সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা এলাকার ছাব্বির (৪৪) স্বপরিবারে পৌরসভার ৫ নং ওয়ার্ডের শামীমের ভাড়া বাসা বসবাস করে আসছিলেন। কিছুদিন পর তার পিতৃহীন ভাতিজিকে তার ভাড়া বাসায় নিয়ে আসে। তারপর থেকে সে চাচার বাসায় বসবাস করে সাংসারিক কাজকর্ম করতো। গত ১৩ জুন ভুক্তভোগী কাঁঠাল কিনার জন্য পাশের দোকানে গেলে ধর্ষক পারভেজ ডেকে নিয়ে যায়। পরে তার কক্ষে নিয়ে ধর্ষণ করে ওই শিশুকে ১০ টাকা দিয়ে কাউকে কিছু না বলতে বলে বাড়ি পাঠায়। রাস্তায় কান্না করতে দেখে স্থানীয় লোকজন জিজ্ঞেস করলে ভুক্তভোগী শিশু প্রতিবেশী ও তার চাচীকে বিস্তারিত জানায়। পরে ভুক্তভোগী শিশুর চাচা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। পরে ধর্ষক পারভেজকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পৌর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ভালুকা মডেল থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ভালুকা পৌর এলাকা থেকে আসামী পারভেজকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামী পারভেজকে সোমবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *