আজ শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৬ আশ্বিন, ১৪৩১ ॥ ১৭ রবিউল আউয়াল, ১৪৪৬

বিদায় অনুষ্ঠানে বিদায়ী পুলিশ কর্মকর্তার আবেগঘন স্ট্যাটাস
অন্যান্য

বিদায় অনুষ্ঠানে বিদায়ী পুলিশ কর্মকর্তার আবেগঘন স্ট্যাটাস

প্রতিনিধি: মোঃ কামরুল ইসলাম খান
মে ২০, ২০২৪

মোঃ কামরুল ইসলাম খান ফুলপুর ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুর থানার সিংহেশ্বরী ইউনিয়ন থেকে বিদায় অনুষ্ঠানের মাধ্যমে এক পুলিশ কর্মকর্তাকে বিদায় দেয়া হয়েছে। অনুষ্ঠানটি আয়োজন করেছেন সিংহেশ্বর ইউনিয়নের খেটে খাওয়া মেহনতী সাধারণ মানুষ ও ইউনিয়ন মেম্বার।
বিদায়ী এক পুলিশ কর্মকর্তার আবেগঘন স্ট্যাটাস
ফুলপুর থানার এএস আই শহিদুল ইসলাম শহিদ ফুলপুর থেকে রবিবার (১৯ মে) বিদায় নেন । তিনি ময়মনসিংহের ফুলপুর উপজেলার ফুলপুর থানায় দুই বছর কর্মত ছিলেন। এখন তিনি ফুলপুর থেকে বদলি হয়ে শেরপুর জেলায় যোগদান করবেন।

যাওয়ার আগে শহিদুল ইসলাম বলেন আমি ফুলপুর উপজেলা সিংহেশ্বর ইউনিয়ন এ-র দায়িত্ব ছিলাম আমার কর্ম সময়ে একজন পুলিশ হিসেবে নয় একজন মানুষ হিসেবে সকলের সঙ্গে কাজ করেছি তাই আজ আমার বিদায় বেলায় যে উপহার আমাকে দিয়েছেন আমি আমার চাকরি জীবনে কখনো কোথাও পাইনি। আমি ফুলপুর থানার সিংহেশ্বর ইউনিয়নের সাধারণ মানুষের কাছে চিরকাল রিনি হয়ে থাকবো। আমি সকলের জন্য দোয়া করি আপনারা সবাই আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। যাবার বেলায় বলে যেতে চাই

‘তোমাদের পানে চাহিয়া বন্ধু, আর আমি জাগিবো না, কোলাহল করি সারা দিনমান, কারো ধ্যান আর ভাঙ্গিব না।

সরকারি চাকরির স্বাভাবিক নিয়মের পরিক্রমায় আমি বদলি সূত্রে ফুলপুর থেকে শেরপুর জেলায় যোগদানের উদ্দেশে ফুলপুর ত্যাগ করছি। আমি নিঃসন্দেহে বলতে পারি ফুলপুর আমার ভাণ্ডারকে হ্রদ্য, সমৃদ্ধ করেছে, করেছে চির কৃতজ্ঞতায় আবদ্ধ। বিদায় বেলায় ফুলপুর মৃত্তিকা, মানুষ, প্রকৃতি সবকিছুই যেন পিছু ডেকে বলছে আমায়-হাসি দিয়ে যদি ডাকিলে তোমার, সারা জীবনের বেদনা; বিদায় বেলাও তবে হেসে যাও, ব্যথা পেয়ে আর কেঁদো না!

ফুলপুর বাসি আমাকে বিমোহিত করেছে, করেছে আলোকিত। ফুলপুর যেকোনো ইতিবাচক সংবাদে আমি আপনাদের সবার মতোই উচ্ছ্বসিত হব, আর নেতিবাচক সংবাদে হব সমব্যাথী। ফুলপুর আমার স্মৃতিতে সতত ভাস্বর হয়ে থাকবে।

আপনাদের সবার প্রতি রইলো অসীম কৃতজ্ঞতা ও নিরন্তর শুভকামনা।
তোমারে যা দিয়েছিনু, তা তোমারি দান; গ্রহণ করেছ যত, ঋণী তত করেছ আমায় হে বন্ধু, বিদায়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *