আজ শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৬ আশ্বিন, ১৪৩১ ॥ ১৭ রবিউল আউয়াল, ১৪৪৬

খাগড়াছড়িতে পুলিশের অভিযানে ২৪ ঘন্টার মধ্যে ক্লুলেস হত্যা মামলার আসামি গ্রেপ্তার
অন্যান্য

খাগড়াছড়িতে পুলিশের অভিযানে ২৪ ঘন্টার মধ্যে ক্লুলেস হত্যা মামলার আসামি গ্রেপ্তার

প্রতিনিধি: শারমিন সরকার বৃষ্টি (খাগড়াছড়ি)
মে ১৭, ২০২৪

খাগড়াছড়িতে সাবেক ইউপি চেয়ারম্যানের স্ত্রী ঈশ্বরী বালা ত্রিপুরার (৫৫) হত্যাকারী বিবেকানন্দ ত্রিপুরাকে মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরের দিকে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন ও আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে নিহত ঈশ্বরী বালা ত্রিপুরার (৫৫) লুণ্ঠিত স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ।
পুলিশের প্রাথমিক তদন্তে জানা যায়, ঘটনার দিন রাত ৮টার দিকে ঈশ্বরী বালা ত্রিপুরা মোবাইল চার্জ দিয়ে বাড়ি ফেরার পথে বিবেকানন্দ ত্রিপুরার সাথে দেখা হয়। এ সময় ঈশ্বরী বালা ত্রিপুরা গলায় স্বর্ণের চেইন ও কানে স্বর্ণের দুল দেখতে দেখে বিবেকানন্দ ত্রিপুরা স্বর্ণের জিনিসগুলো ছিনিয়ে নেওয়ার পরিকল্পনা করে। বিবেকানন্দ ত্রিপুরা সাথে কথা বলতে বলতে একটি নির্জন স্থানে নিয়ে ঈশ্বরী বালা ত্রিপুরার স্বর্ণের জিনিসগুলো ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে।

গত ১২ মে বিবেকানন্দ ত্রিপুরা ছিনিয়ে নেওয়া স্বর্ণালংকারগুলো খাগড়াছড়ি বাজারের একটি স্বর্ণালংকারের দোকানে নিজের স্ত্রীর স্বর্ণালংকার বলে বন্ধক রাখে। পরবর্তীতে খাগড়াছড়ি জেলার পানছড়ি সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেপ্তার করা হয় ও স্বর্ণালংকারগুলো উদ্ধার করা হয়।

দ্রুততম সময়ে হত্যাকারীকে আটক করায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন ভিকটিমের স্বামী দ্রোন চার্য ত্রিপুরা। অতিশীঘ্রই ন্যক্কারজনক এ হত্যাকাণ্ডের সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম জানান, জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে হতাশাগ্রস্ত হয়েছিলেন বিবেকানন্দ ত্রিপুরা। গত ১১ মে সন্ধ্যায় ভাইবোনছড়া ইউপির সাবেক চেয়ারম্যান দ্রোন চার্য ত্রিপুরা স্ত্রী ঈশ্বরী বালা ত্রিপুরা পাশের বাড়িতে মোবাইল ফোন চার্জ দিতে গিয়ে নিখোঁজ হন। ১৫ মে কলা বিল পাড়ার সেগুন বাগান এলাকা থেকে তার হাত-পা বাধা ও অর্ধ পচনধরা মরদেহ উদ্ধার করা হয়।

১৫ মে ভিকটিমের স্বামী দ্রোন চার্য ত্রিপুরা অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে খাগড়াছড়ি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন ও আসামিকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *