আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

শাজাহানপুরে এক দম্পতির রহস‍্যজনক মৃত্যু!
গ্রাম বাংলা জাতীয় শিরোনাম

শাজাহানপুরে এক দম্পতির রহস‍্যজনক মৃত্যু!

প্রতিনিধি: মিজানুর রহমান মিলন, শাজাহানপুর (বগুড়া)
মে ১০, ২০২৪

মিজানুর রহমান মিলন, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুরের আড়িয়া ইউনিয়নে এক দম্পতি হেফজুল ইসলাম মিঠু (৪৫) এবং আফরোজা বেগম (৩৫) এর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত মিঠু নন্দীগ্রাম উপজেলার নিমগ্রাম এলাকার মৃত আব্বাস উদ্দিনের ছেলে ও তার স্ত্রী শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়িয়া গ্রামের আবুল হোসেনের মেয়ে।

বৃহস্পতিবার (৯ মে) সকাল সাড়ে ৯টায় উপজেলার আড়িয়া ইউনিয়নের কাঁটাবাড়ীয়া মধ্যপাড়া গ্রামের ভাড়া বাসায় থেকে তাদের অসুস্থ অবস্থায় হাসপাতালে নিলে মৃত্যু হয়েছে বলে জানা যায়।

সরেজমিনে প্রতিবেশীরা জানান, নিহত মিঠু টেকুরগাড়ী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুর রহমানের কাঁটাবাড়িয়া মধ্যপাড়াস্থ বাড়িতে দুই বছর ধরে ভাড়াটিয়া হিসাবে থাকতেন। তিনি পেশায় একজন গাছ ব‍্যবসায়ী। দীর্ঘদিন যাবত তার স্ত্রী শ্বাস কষ্টসহ বিভিন্ন রোগে ভূগছিলেন। বৈবাহিক জীবনে তুচ্ছ ঘটনা ছাড়া তাদের দুজনকেই মিলেমিশে বসবাস করতে দেখা গেছে।

প্রত‍্যক্ষদর্শী ভাড়া বাড়ির মালিক শফিকুর রহমান জানান, আমি সকালে বাজারে যাওয়ার সময় দেখলাম মিঠু হাতে মোবাইল নিয়ে কাকে যেন ফোন করছে। বাজারে গিয়ে শুনি তারা দুজনেই গুরুতর অসুস্থ। ছুটে এসে স্থানীয়দের সহায়তায় তাদেরকে নিয়ে হাসপাতালে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওদের দুজনেরই মৃত্যুর হয়েছে বলে জানান।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, থানা পুলিশ ওই বাড়ি পরিদর্শন করেছেন। সেখানে যেকোনো দূর্ঘটনায় মৃত্যু সংঘটিত হওয়ার কোন আলামত পাওয়া যায়নি। হাসপাতালে নেয়ার পথে তার স্ত্রীর মৃত্যু হয়েছে বলা ধারণা করা হয়। হাসপাতালে নিলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষনা করেন। তাদের মৃত্যুর কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *