আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

চাঁপাইনবাবগঞ্জে ৭টি বিদেশি পিস্তল, বিপুল পরিমাণ গুলি, ১৩ ম্যাগজিন উদ্ধার
গ্রাম বাংলা জাতীয় প্রধান খবর শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে ৭টি বিদেশি পিস্তল, বিপুল পরিমাণ গুলি, ১৩ ম্যাগজিন উদ্ধার

প্রতিনিধি: ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ
ডিসে ২১, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি অভিযানে ৭টি বিদেশি পিস্তল, ১৩টি ম্যাগজিন, পিস্তল ও মেশিনগানের ২৯৩ রাউন্ড গুলি, ৩৫ বোতল ফেনসিডিলসহ এক নারী পাচারকারীকে আটক করেছে ৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটলিয়ন৷
গোয়েন্দা তথ্যের ভিক্তিতে জানা যায়, আসন্ন নির্বাচনে অস্থিতিশীল করতে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত দিয়ে আসছে অস্ত্রের একটি বড় চালান। এই তথ্যের ভিক্তিতে সীমান্ত পিলার ১৮৪/৪ এস হতে ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সিএনজিতে থাকা এক মহিলার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ০৬ রাউন্ড গুলি উদ্বার করা হয়। আটককৃত নারী পাচারকারী শিবগঞ্জ উপজেলার ছাত্রাজিতপুর পশ্চিম চন্ডিপুর গ্রামের হুমায়ন কবীরের মেয়ে রুমি বেগম।
একই দিন পৃথক অভিযানে উনিশদিঘী এলাকায় কয়েকজন চোরাকারবারি বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে বস্তা থেকে ৬টি বিদেশি পিস্তল, ১২টি ম্যাগজিন, ২৩৫ রাউন্ড পিস্তলের গুলি, ৫১ রাউন্ড মেশিনগানের গুলি ও ৩৫ বোতল ফেনসিডিল উদ্বার করা হয়। বুধবার এসব অস্ত্র ও মাদক উদ্ধার করে ৫৯ বিজিবি। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় বিজিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *