আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

ভালুকায় শ্রেষ্ঠ সমবায় সমিতি মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমিতি
জাতীয় প্রধান খবর

ভালুকায় শ্রেষ্ঠ সমবায় সমিতি মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমিতি

প্রতিনিধি:
নভে ৫, ২০২৩

আবু তাইয়েব, প্রবাহ বার্তাঃ
ময়মনসিংহের ভালুকায় সমবায় আন্দোলনে অবদান রাখায় মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতি ৫ম বারের মত শ্রেষ্ঠ সমিতি নির্বাচিত হয়েছেন।
জানাযায়, সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে পালিত হল ৫২ তম সমবায় দিবস। শনিবার দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সমবায় দপ্তর আয়োজিত সমবায় অফিসার অপরূপা মালাকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট শওকত আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ প্রমুখ। সমিতির মাঝে শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে ক্রেষ্ঠ বিতরন করা হয় । সমবায় আন্দোলনে অবদান রাখায় মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতি ৫ম বারের মত শ্রেষ্ঠ সমিতি নির্বাচিত হওয়ায় সমিতির পে সম্মননা ক্রেষ্ঠ গ্রহন করেন সমিতির চেয়ারম্যান শেখ মোঃ লিটন মিয়া।
মাটি ও মানুষ কৃষি উন্নয়ন সমবায় সমিতির চেয়ারম্যান লিটন মিয়া জানান, কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রাপ্তিতে আমি অত্যান্ত গর্বিত ও আনন্দিত। এ অর্জন আমার একার নয় এ সম্মান প্রাপ্তি আমার সমিতির সকল কর্মকর্তা –কর্মচারী ও সদস্যগনের জন্যই সম্ভব হয়েছে। আমি সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে দেশ ও সমাজের জন্য কিছু করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *