আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

ফুলপুর উপজেলার নব নির্বাচিত  চেয়ারম্যান অধ্যাপক  হাবিবুর রহমান
জাতীয় প্রধান খবর শিরোনাম

ফুলপুর উপজেলার নব নির্বাচিত  চেয়ারম্যান অধ্যাপক  হাবিবুর রহমান

প্রতিনিধি: মোঃ কামরুল ইসলাম খান
মে ৯, ২০২৪

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি- মোঃ কামরুল ইসলাম খান

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান। তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান।

তিনি আনারস প্রতীক নিয়ে ৪৯ হাজার ৩৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান আতাউল করিম রাসেল পেয়েছেন ৩৬ হাজার ২১৬ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে বৈদ্যুতিক বাল্ব প্রতীকের প্রার্থী মো. আব্দুছ ছবুর সবুজ ৬৯ হাজার ৬০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল ইসলাম টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৯১৪ ভোট।

এছাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬২ হাজার ৯৭৯ ভোট পেয়ে ফুটবল প্রতীকের প্রার্থী পান্না আক্তার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৩৫ হাজার ৫০৮ ভোট।

বুধবার রাত সোয়া ১০টার দিকে উপজেলা প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলা থেকে এ ফলাফল ঘোষণা করা হয়।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এ. বি. এম. আরিফুল ইসলাম নির্বাচন তদারকি করেন। পরে নব নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক মোঃ হাবিবুর রহমান দলীয় কার্যালয়ের সামনে এসে  জনতার উদ্দেশ্যে বলেন আমি আপনাদের দোয়া ও ভালোবাসায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, আমি চাই একটি আধুনিক মডেল উপজেলা ঘরতে তাই আপনাদের সহযোগিতা পেলে আমি মাদক, সন্ত্রাস, ইভটিজিং, চাঁদাবাজি মুক্ত আমার নেতা জনাব শরীফ আহমেদ এ-র  নেতৃত্বে  একটি আধুনিক উপজেলা করতে চাই। আপনারা সাধারণ জনগণ যেকোনো সময় যেকোনো মুহূর্তে দিন নাই রাত নাই কোন নেতার প্রয়োজন নাই আমার কাছে চলে আসবেন। আমি চেষ্টা করব আপনাদের সমস্যার সমাধান করতে ইনশাআল্লাহ।আপনারা আমার জন্য দোয়া করবেন। পরিশেষে আমি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *