আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

ধোবাউড়ায় থানায় মাদক উদ্ধার করে প্রশংসায় ভাসছেন  এসআই জাহিদ হাসান
গ্রাম বাংলা প্রধান খবর শিরোনাম

ধোবাউড়ায় থানায় মাদক উদ্ধার করে প্রশংসায় ভাসছেন  এসআই জাহিদ হাসান

প্রতিনিধি: মোঃ কামরুল ইসলাম খান
এপ্রি ৩০, ২০২৪

ফুলপুর ময়মনসিংহ প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম খান

ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মাছুম আহমেদ ভূইয়া এ-র দিকনির্দেশনা

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃচাঁদ   মিয়ার পরিচালনায় এস আই জাহিদ হাসান সঙ্গীয় ফোর্স সহ  মোঃ মাসুম বিল্লাহ( ২৮) কে ভারতীয় নিষিদ্ধ আমদানিকৃত ৩০ বোতল মদ সহ আটক করেছে থানা পুলিশ। তবে এলাকায় এবং প্রশাসনের কাছে

মাদক উদ্ধার করে প্রশংসায় ভাসছেন এসআই জাহিদ হাসান। ইতোমধ্যে তিনি ভারতীয় নিষিদ্ধ আমদানিকৃত  মদ,হেরোইন,গাজাসহ বেশ কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন।এসআই জাহিদ হাসান ধোবাউড়া থানায় যোগদানের পর  থেকে মাদক ব্যবসায়ীদের ঘুম হারাম হয়ে গেছে। তবে মাদক ব্যবসায়ীদের কাছে আতঙ্কের নাম এস আই জাহিদ হাসান ২১ এপ্রিল ৯৪ বোতল ভারতীয় মদসহ তিনজন,২৭ এপ্রিল ৫ লক্ষ টাকার হেরোইনসহ একজন এবং গতকাল ৩০ বোতল মদসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

কয়েক  দিনের ব্যবধানে মাদক ও মাদক ব্যবসায়ীদের আটক করে প্রশংসা কুড়াচ্ছেন তিনি। এ বিষয়ে জানতে চাইলে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ চান মিয়া বলেন আমার থানায়  এসআই জাহিদ হাসান যোগদানের পর থেকে প্রশংসায় ভাসছেন এস আই জাহিদ হাসান। এসময় এস আই জাহিদ হাসান বলেন  ,ধোবাউড়া থানার সীমান্ত এলাকায়  মাদক পাচারের ঘটনা ঘটে প্রায়ই  তবে আমরা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত রেখেছি,মাদকের ক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবেনা।

মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত  থাকবে জানান এস আই জাহিদ হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *