আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

ময়মনসিংহে চরম অব্যবস্থাপনার মধ্য দিয়ে আইজিপি প্রিমিয়ার ডিভিশন কাপ ক্রিকেট লীগের উদ্বোধন
খেলাধূলা প্রধান খবর শিরোনাম

ময়মনসিংহে চরম অব্যবস্থাপনার মধ্য দিয়ে আইজিপি প্রিমিয়ার ডিভিশন কাপ ক্রিকেট লীগের উদ্বোধন

প্রতিনিধি: গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
এপ্রি ২৯, ২০২৪

ময়মনসিংহের সার্কিট হাউস মাঠে সোমবার ২৯ এপ্রিল সকাল সাড়ে আটটায় আইজিপি কাপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন হওয়ার কথা থাকলেও শুরু হয় সকাল সাড়ে নয়টার দিকে।

অতিথিরা আসার পরেও মাইকের জন্য অপেক্ষা করতে হয়েছে প্রায় এক ঘন্টা। অতিথিদের সামনেই মাঠে গরুর পাল দৌড়াদৌড়ি শুরু করলে ক্রীড়া সংস্থার লোকজন তা সামলাতে ব্যস্ত হয়ে যায়। শুধু তাই নয় উদ্বোধন করার পর আরো আধঘন্টা পর মাঠে গড়ায় খেলা।

অতিথিরা মঞ্চে বসে থাকলেও অতিথিদের আপ্যায়ন না করে ক্রীড়া সংস্থার কর্মকর্তারা তারা নিজেরাই খাবার খেতে ব্যস্ত হয়ে পড়ে। মঞ্চে অতিথিদের সামনে পানি ও টিস্যু না থাকায় অতিথিরা বিরক্ত বোধ করতে দেখা গেছে। সাংবাদিকদের কথা বাদই দিলাম সাংবাদিকদের মূল্যায়ন করার মূল্যবোধের জ্ঞান ওদের আছে বলে মনে হয় না।

মঞ্চে উপস্থিত পুলিশ কর্মকর্তাদেরও তেমন মূল্যায়ন করা হয়নি। উদ্বোধন অনুষ্ঠানে আগত অনেক দর্শকরা বিরক্ত হয়েছেন ক্রীড়া সংস্থার এরকম অব্যবস্হাপনা দেখে।

এসব বিষয় নিয়ে জানতে চাইলে কাচিঝুলি স্পোর্টিং ক্লাবের এক কর্মকর্তা বলেন, ময়মনসিংহের সাংবাদিকেরা তো আর কিছু লিখে না, এতো অব্যবস্হাপনা এখন তা চরম আকার ধারর করেছে।

তাদের মন্তব্য তীব্র তাপদাহের মাঝে ক্রিকেট লীগ শুরু করাটা উচিত হয়নি। তবে ক্রীড়া সংস্থার নামে এতো বরাদ্দ দেয়া হয় তা যায় কোথায় এমন মন্তব্যও শোনা যায় মাঠে আসা অনেক ক্লাব কর্তাব্যাক্তিদের মুখে । দিনে দিনে এখন চরমভাবে অব্যবস্হাপনা দেখা যায় ক্রীড়া সংস্থার এমন কর্মকাণ্ডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *