আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

ভালুকায় ছেলের হাতে (শিক্ষক) বাবা খুন
গ্রাম বাংলা জাতীয় প্রধান খবর শিরোনাম

ভালুকায় ছেলের হাতে (শিক্ষক) বাবা খুন

প্রতিনিধি: মোঃ জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টার:
এপ্রি ২৭, ২০২৪

ময়মনসিংহের ভালুকায় ছেলের অঘাতে পিতার মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধায় উপজেলার পূর্ব ভালুকা কোনাপাড়া এলাকায় এ ঘটনায় ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মিরকা হাসিনা বানু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাবেক ছাত্রলীগ নেতা ও ভালুকা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মজিবুর রহমান পান্না সন্ধ্যায় ছেলের ছুরিকাঘাতে আহত হয়ে মৃত্যু হয়েছে। (ইন্না লিল্লাহি………….  রাজেউন)।

মজিবুর রহমান পান্নার ছেলে রাব্বি (১৮) এর সাথে বিভিন্ন বিষয় নিয়ে  পারিবারিক কলহ চলছিল। তারই জের ধরে  শুক্রবার সন্ধায় রাব্বি তার নিজ বাড়িতে তার পিতা মজিবুর রহমান পান্নাকে বুকে জখম করলে জ্ঞান হাড়িয়ে মাটিতে পরে যায়। পরে স্থানীয়রা মজিবুর রহমান পান্নাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক  মজিবুর রহমান পান্নাকে মৃত ঘোষনা করেন।

ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোহাইমিনুল ইসলাম জানান, মজিবুর রহমান পান্নাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে, নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।  আসামী রাব্বিকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *