আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

সিরতায় আনন্দ ক্লাবের উদ্যোগে রশি টানাটানি খেলা অনুষ্ঠিত
গ্রাম বাংলা প্রধান খবর শিরোনাম

সিরতায় আনন্দ ক্লাবের উদ্যোগে রশি টানাটানি খেলা অনুষ্ঠিত

প্রতিনিধি:
এপ্রি ২১, ২০২৪

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
বিনোদন প্রেমীদের মনমুগ্ধকর একটি অনুষ্ঠান রশি টানাটানি খেলা। যে অনুষ্ঠানটি প্রতি বছরই বৈশাখ মাসকে উপলক্ষ করে চর আনন্দীপুরে আনন্দ ক্লাবের উদ্যোগে আয়োজন করা হয়। এরই মাঝে আজ শনিবার (২০ এপ্রিল) ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের জয় বাংলা বাজারের উত্তর পাশে আনন্দীপুর আনন্দ ক্লাবের উদ্যোগে রেনেসাঁ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রশি টানাটানি খেলা অনুষ্ঠিত হয়েছে।

মোঃ জুয়েল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আবু সাঈদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর সেলিম উদ্দিন সেলিম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ মজিবুর রহমান, সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মোঃ আলী আকবর, সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাংবাদিক গোলাম কিবরিয়া পলাশ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক জিল্লুর রহমান লিখন, কাজী রোকনুজ্জামান রোকন, নবজাগরণ টিভির সম্পাদক ও প্রকাশক সোহানুর রহমান সোহান, ওয়ার্ড মহিলা মেম্বার সহ আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন মোঃ লাল চাঁন মাহমুদ। পরিচালনা করেন আনন্দীপুর ওয়ার্ডের ইউপি সদস্য ফয়জুর রহমান ফজলু ও আনন্দীপুর ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী আব্দুল করীম। উক্ত অনুষ্ঠানটি আনন্দ ক্লাবের উদ্যোগে আয়োজন করেন টিটু ও আকাশ সহ আনন্দ ক্লাবের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *