আজ শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৬ আশ্বিন, ১৪৩১ ॥ ১৭ রবিউল আউয়াল, ১৪৪৬

রংপুর সদরে সাত জুয়ারি আটক
অন্যান্য প্রধান খবর শিরোনাম

রংপুর সদরে সাত জুয়ারি আটক

প্রতিনিধি: প্রবাহ বার্তা প্রতিবেদক, রংপুর
এপ্রি ১৪, ২০২৪

রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়নের পালিচড়া বাজারে অনুসন্ধানী ক্লাব রুম থেকে সাত জন জুয়ারিকে আটক করেন রংপুর সদর কোতয়ালী থানার পুলিশ।

১৩ এপ্রিল ২০২৪ খ্রিঃ রোজ শনিবার ভোর ৩ ঘটিকার সময় রংপুর জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপারের মোঃ ফেরদৌস আলী চৌধুরীর নির্দেশনায় রংপুর সদর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ বজলুর রশিদের সর্বিক সহযোগীতায় রংপুর সদর কোতয়ালী থানার এস আই সেরাজুল ও এএসআই রাদেশ হাসান সহ সঙ্গীও ফোর্স সহ অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আবু বক্কর সিদ্দিক এর নেত্রীত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে রংপুর সদর উপজেলার উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়নেরর প্রাণ কেন্দ্রে অবস্থিত পালিচড়া বাজারের অনুসন্ধানী ক্লাব থেকে সদ্যপুস্করিনী ইউনিয়নের পালিচড়া (বালুয়া পাড়া) গ্রামের মোঃ হেফজার রহমানের ছেলে মোঃ হাবিবুর রহমান(৩৫),সদ্যপুস্করিনী ইউনিয়নের পালিচড়া (বালুয়া পাড়া) গ্রামের মোঃ বাবু মিয়ার পুত্র মোঃ গোলাম রব্বানী(৪০), ফাজিল খাঁ (চাইরানী পাড়া) গ্রামের মোঃ রাজু মিয়ার পুত্র মোঃ আল আমিন(২২), কেশবপুর মিস্ত্রি পাড়া গ্রামের মৃত আফজাল হোসেনের পুত্র মোঃ আনোয়ার হোসেন(৪৫), পালিচড়া বকসি পাড়া গ্রামের আলহাজ্ব খালেদ হোসেন লাইজুর পুত্র মোঃ হাসিব বাদশা(৩২),পালিচড়া হাজীপাড়া গ্রামের মৃত আব্দুর কাশেমের পুত্র মোঃ মনির হোসেন(৫০) সহ পালিচড়া কেরানী পাড়া গ্রামের মৃত আবু বক্করের ছেলে মোঃ রফিকুল ইসলাম(৪৫) সহ মোট সাত জনকে আটক করে রংপুর আদলতে প্রেরণ করা হয়।

রংপুর সদর কোতয়ালী থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ বজলুর রশিদ বলেন, আমরা আমাদের মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অবহৃত রেখেছি। তারি অংশ বিশেষ আমরা গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পাড়ি সদ্যপুস্করিনী ইউনিয়নের অনুসন্ধানী ক্লাবের মধ্যে কিছু ব্যাক্তি জুয়া খেলছে। পড়ে আমার তদন্ত অফিসারের নেত্রীত্বে অভিযান পরিচলনা করে সাত জন জুয়ারিকে আদক করা হয় এবং তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এবং তাদের কে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা মাদক জুয়া ক্ষেত্রে জিরো টলারেন্স অবস্থায় থাকব সব সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *