আজ শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৬ আশ্বিন, ১৪৩১ ॥ ১৭ রবিউল আউয়াল, ১৪৪৬

ভালুকায় পৌরসভার কাউন্সিলর হুমায়ুন কবির এর বিরুদ্ধে মামলা
গ্রাম বাংলা প্রধান খবর শিরোনাম

ভালুকায় পৌরসভার কাউন্সিলর হুমায়ুন কবির এর বিরুদ্ধে মামলা

প্রতিনিধি: প্রবাহ বার্তা প্রতিবেদক:
ফেব্রু ১৫, ২০২৪

ময়মনসিংহের ভালুকায় পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র হুমায়ুন কবির সহ ৫ জন এর নাম উল্লেখ করে ১৩ ই ফেব্রুয়ারী২০২৪ ইং তারিখে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে এক অসহায় ভুক্তভোগী পরিবার। অন্য আসামীরা হলেন সাব্বির আহম্মেদ আরিয়ান হাসান মুগ্ধ আলাল উদ্দিন মোঃ ফিরোজ মিয়া মামলার এজাহারে উল্লেখ করা হয় ১০/০২/২০২৪ ইং পূর্ব শত্রুতার জের ধরে ১ নং বিবাদী ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির তার নিজ ভবনের তিনতলা থেকে মামলার বাদীর টিনের বাড়ির চালের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ করেন এই বিষয়টি নিয়ে বাদীর ভাই আলমগীর খন্দকার প্রতিবাদ করলে হুমায়ুন কবির ও তার সহযোগীরা আলমগীর এর উপর অতর্কিত হামলা করে এবং রামদা দিয়ে আলমগীরের মাথায় গুরুতর যখম করে তার ডাক চিৎকারে বাড়িতে থাকা আলমগীরের চাচী ঝর্ণা আক্তার এবং তার মা বাছিরন নেছা এগিয়ে এলে তাদের উপরও হামলা করে। এতে ঝর্ণা আক্তারের একটি পা ভেঙে যায় সেই সঙ্গে মামলার বাদীর মা বাছিরন নেছার গলায় থাকা আট আনা ওজনের একটি সোনার চেইন নিয়ে যায় আলমগীর ঝর্ণা আক্তার বাছিরন নেছার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে কমিশনার ও তার সাথে থাকা সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আলমগীর খন্দকার কে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায় আলমগীরের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী জানান কাউন্সিলর একজন দুষ্ট প্রকৃতির মানুষ সে এবং তার পরিবার কয়েক দিন পর পর ওয়ার্ডের বিভিন্ন মানুষকে হয়রানি করে মামলা হামলা করে তারপর মোটা অংকের টাকা খেয়ে তা আবার সমাধান করে।
এ বিষয়ে একাধিক বার কাউন্সিলর কবিরকে ফোন করলেও সে কোন কথা বলতে রাজি হয়নি।
মামলার বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন একটি মামলা রজু হয়েছে আমরা প্রয়োজনীয় আঈনগত ব্যবস্থা গ্রহণ করব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *