আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

ভালুকায় কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার এক পরিবার
গ্রাম বাংলা প্রধান খবর শিরোনাম

ভালুকায় কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার এক পরিবার

প্রতিনিধি: জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টার:
ফেব্রু ১১, ২০২৪


ময়মনসিংহের ভালুকা পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার ভালুকা বয়েজ ক্লাবের সদস্য ও তার পরিবার। ঘটনাটি ঘটেছে (১০ ফেব্রুয়ারী) বিকাল ৫ ঘটিকার সময় কাউন্সিল এর বাসার সামনে।

স্থানীয় সূত্রে জানা যায়, কাউন্সিল হুমায়ুন কবির ও বয়েজ ক্লাবের সদস্য আলমগীর হোসেন এর বাসা পাশাপাশি থাকায় কাউন্সিল এর বাসার উপর থেকে ঢিল ছুড়ছে পরলে আলমগীর ও তার ভাই এ বিষয়ে জিজ্ঞেস করতে গেলে কাউন্সিল ও তার ভাই এর সাথে কথা কাটাকাটি হয়। এসময় কাউন্সিল ও তার সন্ত্রাসী বাহিনী সাব্বির, আলাল ও আরিয়ান দা লাঠি দিয়া আলমগীর ও তার পরিবারের উপর চড়াও হয়। এতে আলমগীর হোসেন গুরুতর আহত হয় এবং পরিবারের ৫ সদস্য আহত হয়। আলমগীর হোসেনের মাথায় ১৮ টি সেলাই দেওয়া হয়েছে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে কাউন্সিলর কবিরের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে গেছে! কাউন্সিলর হুমায়ুন কবির এলাকায় নানা অপকর্মের সাথে লিপ্ত। তার ভয়ে কেউ বিরুদ্ধে কথা বলে না। গালিগালাজ মারধর করে।

আহত আলমগীর হোসেন বলেন, কমিশনার এর বাসার উপর থেকে প্রায় আমাদের বাসায় ঢিল ছুড়া হয় এতে আমরা আহত হই। এবিষয়ে তাকে জিজ্ঞেস করতে গেলে কাউন্সিলর ও তার সন্ত্রাসী বাহিনী আমাদের উপর আক্রমণ করে। আমাকে দা দিয়ে কুপ দেয়। আমার মা আহত হয়।

এ বিষয়ে কাউন্সিলর হুমায়ুন কবির এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি থানায় অভিযোগ দিয়েছি অভিযোগে সব লেখা আছে।

ভালুকা মডেল থানার ওসি তদন্ত মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন দু’পক্ষই অভিযোগ দায়ের করেছেন তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *