আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪ ॥ ৫ আশ্বিন, ১৪৩১ ॥ ১৬ রবিউল আউয়াল, ১৪৪৬

নেইমারের মেয়েকে অপহরণের চেষ্টা
খেলাধূলা প্রধান খবর শিরোনাম

নেইমারের মেয়েকে অপহরণের চেষ্টা

প্রতিনিধি:
নভে ৮, ২০২৩

স্পোর্টস ডেস্ক

এক মাস আগেই মেয়ের বাবা হয়েছেন ব্রাজিলের স্ট্রাইকার নেইমার। সেই মেয়েকে অপহরণের চেষ্টা করা হয়েছে। মেয়েকে অপহরণের জন্য নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সাও পাওলোর বাড়িতে হামলা চালানো হয়েছে। খবর গোলডটকম, মার্কা।
জানা গেছে, মঙ্গলবার ভোররাতে সাও পাওলোতে ব্রুনার বাড়িতে তিন সশস্ত্র দুর্বৃত্ত হামলা চালায়। সিসিটিভিতে তিনজন ব্যক্তিকে অস্ত্র নিয়ে ব্রুনার বাড়িতে ঢুকতে দেখা যায়। তারা এসে ব্রুনা ও তার মেয়ে মাভির খোঁজ করে। কিন্তু ঘটনার সময় তারা সেখানে ছিলেন না। ওই বাড়িতে তখন অবস্থান করছিলেন ব্রুনার মা-বাবা। দুর্বৃত্তরা তাদেরকে কোনো আঘাত করেনি। তবে তাদের বেঁধে রেখে তারা ঘড়ি, হ্যান্ডব্যাগ, গয়না ও বেশ কিছু ব্যাগ নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয় স্থানীয় পুলিশ। তাদের একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। ওই ব্যক্তি কাছাকাছি একটি বাড়িতেই থাকতেন। বাকি দুজনকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ বাহিনী।

উল্লেখ্য, নেইমার এখন আল হিলালের হয়ে খেলছেন। চোট থাকায় আপাতত তিনি দলের বাইরে। মুম্বাই সিটির বিরুদ্ধে খেলার জন্য ভারতে এসেছিল নেইমারের ক্লাব। কিন্তু চোট থাকায় নেইমার ভারতে আসতে পারেননি।
৭ অক্টোবর নেইমারে মেয়ের জন্ম হয়েছে। সমাজিকমাধ্যমে নিজেদের ছবি পোস্ট করে এই খবর জানিয়েছিলেন নেইমার নিজেই।
ব্রাজিলের ফুটবল তারকার একটি ছেলে আছে। নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিনা ডান্টাস জন্ম দিয়েছিলেন ছেলে ডাভি লুকা ডে সিলভা স্যান্টসকে। তার বয়স এখন ১২ বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *